পুষ্প
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৮-০৪-২০২৪

পুষ্প ফোটে বাগানেতে
পুষ্প ফোটে হাজারো বৈচিত্র্যে ভরা গাছে।
পুষ্প ফোটে ছোয়ায় ছোয়ায়
আমার বাগানে আছে।
পুষ্প খেলে হাসি কিরণে
পুষ্প খেলে অন্ত নয়নে।
পুষ্প খেলে সূর্যের সাথে,
বাগান ভরা আছে।
আমার বাগান পুষ্পে ভরা
পুষ্প আমার বসুন্ধরা।
পুষ্প দিয়ে বানাই মালা
পুষ্পে গন্ধ আছে।
সেই নির্বোধ
যে পুষ্প ছিড়ে ফেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।